অর্গানিক চা কি ? অর্গানিক চা কি ব্যয়বহুল? আসুন জেনে নেই।
Cart
অর্গানিক খাদ্য

শীতকালে উষ্ণতার জন্য পান করুণ অর্গানিক চা

অর্গানিক চা কি

অর্গানিক চা কি তা সম্পর্কে বিস্তারিত জানার আগে চলুন আমরা একটা দৃশ্য কল্পনা করি-

চা শব্দটি শুনলে কেমন লাগে? কেমন যেন তেষ্টা পেয়ে যায় আর চোখের সামনে ভেসে উঠে এক কাপ ধুমায়িত গরম চা, তাই না? বিশেষ করে, শীতের সকালে ঘুম ভেঙে এককাপ চা হাতের কাছে না পেলে কি আর চলে? অন্যদিকে কাজের ফাঁকে মস্তিষ্ক সচল রাখতে চায়ের তুলনা নেই- এ কথা চা প্রেমীদের অনেকেই বলেন৷ আর এই চায়ের সাথে যদি হয় মচমচে ঝাল মুড়ি আর সিঙ্গারা তা হলে তো কথাই নেই৷

শুধু যে প্রশান্তির জন্য আমরা চা পান করি- তা কিন্তু নয়। চা অনেক ক্ষেত্রে শরীরের উপকার করে থাকে। হঠাৎ করে মাথা ব্যথা হলে কিংবা শরীর ম্যাজম্যাজ করলে প্রথমেই আমাদের মনে হয়- ইশশ, এখন যদি এক কাপ গরম চা এ চুমুক দেয়া যেত!

শীতকালে চা কেন বেশি প্রয়োজন?

শীত তো জাঁকিয়েই বসেছে। কম্বলের নীচে গুটিসুটি হয়ে আর কতক্ষণ থাকা যায় বলুন? পাঁচ ওয়াক্ত সালাত আছে- মসজিদে জামাতে যেতে হয়। তাছাড়া কাজের প্রয়োজনে বাইরে বের হতে হবে। আরো কত শত প্রয়োজন! শুয়ে থাকলে কি আর চলবে? কিন্তু করবেন কি বলুন? শরীরের আড়মোড়া যে ভাংতেই চায়না। এই অবস্থায় এক কাপ চা হতে পারে খুব আকাংখিত বস্তু।

কিন্তু চা খেতে গিয়ে চক্ষু চড়কগাছ! ওমা একি? সেদিন নতুন চা পাতার প্যাক কিনে আনা হয়েছে, সেটা খালি হল কি করে? সবাই কি তাহলে বেশি বেশি চা খাচ্ছে? হয়ত খাচ্ছে, তাই বলে এত? আসলে সবাইকে দোষ দিয়ে লাভ কি? শীতের দিনে লিকার বাড়ানোর জন্য যত চামচই দিচ্ছেন, মনমত আর হয় না। ফলসরূপ চায়ের প্যাক খালি অল্পদিনের মধ্যেই। কিন্তু এখন কি করবেন? এই ঠান্ডায় বাইরে যাবেন চায়ের পাতা কিনতে? ঘরে বসে এক কাপ চা খেয়ে শরীর চাঙ্গা করে, গরম কাপড় প্রস্তুত হয়ে বাইরে বের হতে পারলে খুব ভাল হতো, তাই না? তাহলে সমাধান কী?

ঘরে বসে সুলভ মুল্যে অর্গানিক চা পাবেন কীভাবে?

আলহামদুলিল্লাহ্‌, সুম্মা আলহামদুলিল্লাহ্‌। রাসায়নিক সার ও কীটনাশক মুক্ত অরগানিক চা-পাতা হতে পারে এই সময় আপনার জন্য উৎকৃষ্ট সমাধান। চায়ের লিকার ঘন করতে সাধারণ চা-পাতা যেখানে লাগে ৪ চামচ, সেখানে অরগানিক চা-পাতা লাগে মাত্র ১.৫ -২ চামচ (পরীক্ষিত)।

কিন্তু এই চা-পাতা কোথায় পাবেন ভাবছেন? চিন্তার কোন কারন নেই! আজই অর্ডার করুন খাস ফুড অনলাইন শপ এ আর ঘরে বসে পেয়ে যাবেন শরীরের জন্য উপকারি অর্গানিক চা । আর শীতের আমেজকে উপভোগ করুন “অরগানিক চা” দিয়েই। বাড়তি খরচের ভাবনাকে ছুটিই দিয়ে দিন আর খুজে ফিরুন আসল চা এর স্বাদ।

অর্ডার করুন এখান থেকেঃ Organic Tea in Bangladesh অথবা ফোন করুন 01708183873 নম্বরে।

অর্গানিক চা কি ?

অর্গানিক চা কি তা জানতে হলে আমাদের এই পোষ্টটি পড়ে দেখতে পারেনঃ অর্গানিক চা এবং একটি ইসলামিক গল্প