অর্গানিক চা | অর্গানিক চা এবং একটি ইসলামিক গল্প - খাসফুড ব্লগ
Cart
অর্গানিক খাদ্য

অর্গানিক চা এবং একটি ইসলামিক গল্প

অর্গানিক চা

অর্গানিক চা সম্পর্কে বিস্তারিত জানার আগে চলুন একটি ইসলামিক গল্প শুনি।

কাজের ফাঁকে মস্তিষ্ক সচল রাখতে চায়ের তুলনা নেই একথা চা প্রেমীদের অনেকেই বলেন৷ যত যাই হোক, চা খেয়ে যদি একটু তৃপ্তি পাওয়া যায় তাহলে মন্দ কি? কয়দিনই বা আর বাঁচব। আমরা যে চায়ের টেস্ট পেয়ে থাকি তা কীটনাশক সহকারে তৈরি টেস্ট। কীটনাশক না থাকলে চায়ের স্বাদ অন্যরকম হত। উৎপাদন কম হত বলে দামও বেশী হত। কিন্তু কোথায় পাব সেই কীটনাশকমুক্ত অরগানিক চা?

চিন্তার কোন কারন নেই। অনলাইন ফুড শপ খাস ফুড আপনাদের জন্য নিয়ে এসেছে অর্গানিক চা।

একবার ভাবুন তো, খোলা আকাশের নিচে আরামদায়ক চেয়ারে বসে আছেন। আয়েশে চোখ বন্ধ করে সোঁদা কুয়াশায় আচ্ছন্ন হয়ে আছেন। ঠিক তখন ছুঁটে আসলো আপনার প্রিয়তমা স্ত্রী; শীতের সকালে গরম ধোঁয়া উঠা চা সাথে এক রাশ ভালোবাসা নিয়ে। এরপর আলাপচারিতায় মজে কথা বলছেন, রাসুলুল্লাহ (সা) এবং তার প্রিয়তমা স্ত্রী আ’ইশা (রা) এর ব্যাপারে। কতোই না ভালোবাসা মুখরতা মিশে ছিলো উনাদের পরিবারে।

স্বপ্ন দেখা শুরু করলেন আপনারা, জান্নাতের বাগিচায় ও যদি এভাবেই গল্প করে সারা দিন পার করে দেয়া যেতো! এভাবেই ফজরের সালাত শেষে কিছুক্ষন আড্ডা এবং গরম ধোঁয়া উঠা চা পান করতে করতে উপভোগ করছেন পূর্ব আকাশে সুর্যের উঠতি মূখ খানা। শিহরিত হয়ে উঠলেন আল্লাহর সৃষ্টির ক্বাদর দেখে!

খাসফুডের অর্গানিক চা

প্রশান্ত ফিলিংস আরো গাঢ় হবে যদি Khaas Food এর চা আপনাদের হাতে থাকে! সম্পূর্ণ নির্ভেজাল এবং জৈব সার দ্বারা প্রস্তুত এই অর্গানিক চা এর লিকার আপনাকে মনে করিয়ে দিবে আল্লাহর নিয়ামত সম্পর্কে এবং এর তৃপ্তিদায়ক চুমুক আরো অবনত করবে আপনাকে! এখনই অর্ডার করুণঃ Order Organic Tea Online

অর্গানিক চায়ের পাশাপাশি অর্গানিক মধু আমাদের স্বাস্থের জন্য দারুন উপকারি। এই সম্পর্কে বিস্তারিত জানুন আমাদের ব্লগ থেকেঃ মধুর উপকারিতা